April 25, 2024, 1:18 am

মদিনায় গিয়ে আবেগপ্রবণ হলেন বলিউড অভিনেত্রী গওহর খান

Reporter Name

প্রায়ই আলোচনা ও সমালোচনায় উঠে আসা বলিউড অভিনেত্রী গওহর খান এবার মদিনায় গিয়ে কান্নায় ভেঙে পড়লেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে মসজিদে নববিতে গিয়েছেন অভিনেত্রী। আর সেখানেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মসজিদে নববির একটি মুহূর্তের একটি ভিডিও প্রকাশ করেছেন গওহর খান।

যেখানে দেখা গেছে, ইফতার করছেন তিনি। খেজুর ও পানির বোতল এগিয়ে দিচ্ছেন তার স্বামী জায়েদ দরবার। এসময় খেজুর মুখে দিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী।
গওহরের সেই ভিডিওটি দ্রুত সময়ের মধ্যে ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

অনেকেই গওহরের প্রশংসা করছেন। আবার অনেকে এসব ‘লোক দেখানো’ বলেও মন্তব্য করছেন।

গওহর খান ও তাঁর স্বামী উভয়ের আইডি থেকে শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আপনি কতবার এখানে এসেছেন তা কোনো বিষয় না। কিন্তু যখনই আপনি এখানে পৌঁছাবেন তখনই আবেগপ্রবণ হয়ে পড়বেন।

তবে হৃদয়ে ঈমান নিয়ে আসতে হবে। যখন আপনার সন্তান প্রথমবার মসজিদে নববিতে গিয়ে হাত নাড়ে, তখন সেই অনুভূতিকে কীভাবে ব্যাখ্যা করবেন।’
ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, স্বামী-সন্তানকে নিয়ে গতকাল সৌদি আরবের মদিনায় গিয়েছেন গওহর খান। পুত্রকে নিয়ে এটাই তাদের প্রথম মদিনা সফর। সেখানে গিয়েই মসজিদে নববিতে ইফতার করেন অভিনেত্রী।

২০২০ সালে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে বিয়ে করেন গওহর খান। ২০২২ সালের ১০ মে পুত্র সন্তানের মা হন এই অভিনেত্রী। অভিনেত্রী বর্তমানে মন দিয়েছেন সংসারে। ছেলে জেহানের সঙ্গেই দিনের বেশিরভাগ সময় কাটান তিনি। সম্প্রতি ঋত্বিক ধনজানির সঙ্গে ‘ঝালাক দিখলা জা সিজন ১১’ সঞ্চালনা করেছিলেন গওহর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page