March 2, 2024, 5:28 pm

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করলেন ঢাকা ১৪ আসনের স্বতন্ত্রপ্রার্থী জেড আই রাসেল

Reporter Name
ঢাকা ১৪ আসনের স্বতন্ত্রপ্রার্থী জেড আই রাসেল বঙ্গবন্ধু সমাধীতে পুষ্পাঞ্জলী দেন।

ঢাকা ১৪ আসনের স্বতন্ত্রপ্রার্থী জেড আই রাসেল গতকাল মনোনয়নপত্র জমা দেওয়ার দেন। এর পর আজ (শুক্রবার) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধীতে পুষ্পাঞ্জলী দেন। এসময় তার সফরসঙ্গী নেতা কর্মীরা প্রধান মন্ত্রী শেখ হাসিনার পরিবারের সকলের দীর্ঘায়ূ ও নিহত সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে এক বিশেষ মোনাজাত করেন।

জেড আই রাসেল কল্যাণপুর এসপি রোড়ের স্থায়ী বাসিন্দা। বশীর উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করার পর বাঙলা কলেজে পড়াশোনা করা অবস্থাতেই রাজনীতির হাতেখড়ি হয় তার। এরপর দীর্ঘদিন প্রবাস জীবনে অতিবাহিত করলেও ছাড়েননি আওয়ামীলীগের রাজনীতি। আমেরিকার ভার্জিনিয়া (সজীব ওয়াজেদ জয় যে এলাকায় থাকেন) স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ওয়াশিংটন ডিসির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেন।

জানতে চাইলে,নিজ দেশের টানে স্থায়ী ভাবে বসবাস করে সাধারণ মানুষের সেবায় বাকি জীবন কাটানোর প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, আমাদের দেশ একটি সম্ভাবনাময় দেশ। সঠিক দিক নির্দেশনা এবং নেতৃত্বে সাধারণ মানুষ এখানে সুখে স্বাচ্ছন্দে দিন কাটাতে পারে। কিন্তু দুঃখের বিষয় অধিকাংশ সংসদ সদস্যদোর কাছে গিয়ে সাধারণ মানুষ সাহায্য চাওয়া বা নিজেদের অভিযোগর কথা জানানো তো দূরের কথা দেখা করার সুযোগও পায় না। এ সময় তিনি নির্বাচিত হলে সকল শেণির জনগনকে নিয়ে এ আসনটিকে একটি পরিকল্পিত আধুনিক স্মার্ট আসন হিসেবে গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page