March 2, 2024, 3:50 pm

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন উপ-কমিটির সদস্য হলেন লায়ন এ্যাড বশীর আহমেদ

Reporter Name
আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন উপ-কমিটির সদস্য লায়ন এ্যাড বশীর আহমেদ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় আইন উপ-কমিটির সদস্য হলেন সাভার উপজেলার আমিনবাজার ইউনিয়নের হিজলা গ্রামের কৃতি সন্তান লায়ন এ্যাডভোকেট বশীর আহমেদ। গতকাল (শুক্রবার) বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
লায়ন এ্যাড বশীর আহমেদ একাত্ত্বরের মুক্তিযোদ্ধে শহীদ নূর মোহাম্মদের দ্বিতীয় ছেলে। ছাত্র থাকাকালে ছাত্ররাজনীতি থেকে এখন র্পযন্ত বিভিন্ন আওয়ামীলীগের সংগঠনের সাথে জড়িত তিনি। উচ্চ শিক্ষায় শিক্ষিত এ্যাডভোকেট লায়ন বশীর প্রজন্ম একাত্ত্বরের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সড়ক, সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের সভাপতি ও বর্তমানে সাভার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি।তিনি লায়ন্স ক্লাব অব ঢাকা লিবাটির সাবেক প্রেসিডেন্ট ছিলেন। দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের।
সামাজিক জীবনে অত্যন্ত সহজ সরল জীবন যাপন করা জ্ঞানী এ মানুষটি এলাকায় শিক্ষানুরাগী হিসেবে পরিচিত। সামাজিক আচার অনুষ্ঠান থেকে ন্যায় বিচারকারী হিসেবেও রয়েছে বিশেষ পরিচিতি।
জানতে চাইলে তিনি বলেন, আমার বাবা মুক্তিযোদ্ধে শহীদ হয়েছেন। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমি মনে করি আজকে যে নতুন দায়িত্ব আমাকে দেওয়া হলো তা আমার রাজনৈতিক প্রেরণা যোগাবে। এ গুরু দায়িত্ব পালনে আমি সকলের ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি। এসময় তিনি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ূ কামনা করেন ও দলের সাধারণ সম্পাদক ও  আইন বিষয়ক সম্পাদক এ্যাড কাজী নজিবুল্লাহ হিরোর  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page