April 25, 2024, 2:38 am

আবারও সান্তোসের জার্সিতে খেলবেন নেইমার!

Reporter Name

নেইমার ফুটবল খেলে ব্রাজিলকে স্বপ্ন দেখাচ্ছে পরবর্তী বিশ্বকাপ জয়ের—এমনটি লোকে প্রথম জেনেছিল সান্তোস ক্লাব থেকেই। পেলের স্মৃতিধন্য ব্রাজিলের বিখ্যাত ক্লাবে সেই সময় ১৭ বছরের এক বালক ফুটবল দুনিয়াকে তাক লাগিয়ে দেন।

নেইমারের উত্থান সান্তোস থেকেই। এরপর বার্সেলোনা, পিএসজি হয়ে আছেন আল-হিলালে। আল-হিলালে সময়টা ভালো কাটছে না ৩২ বছর বয়সী এই তারকার। সান্তোসের ড্রেসিংরুমে গিয়ে ফুটবলারদের জানিয়েছেন, তিনি ফিরে যাবেন নিজ ঘরে। আবারও খেলবেন সান্তোসের জার্সিতে।

গোল ডটকমে প্রকাশিত এক প্রতিবেদন বলছে, সম্প্রতি সাও পাওলোতে সান্তোসের একটি ম্যাচ দেখতে গিয়েছিলেন নেইমার। ম্যাচ শুরুর আগে সান্তোসের ড্রেসিংরুমে যান তিনি। সেখানে দলের ফুটবলারদের উজ্জীবিত করার পাশাপাশি তিনি জানান, শীঘ্রই ফিরবেন সান্তোসে।

নেইমার বলেন, ‘আল-হিলালের সঙ্গে আমার চুক্তি ২০২৫ সাল পর্যন্ত। চুক্তি শেষ হলেই আমি এখানে (সান্তোসে) ফিরে আসব। আমার ভালোবাসার অনেকটা জায়গাজুড়েই সন্তোসের বাস।’

নেইমার এখন সৌদি ক্লাব আল-হিলালে খেলছেন। যদিও, মাঠের বাইরে তিনি। কারণ, সেই চোট! এতটাই যে, এক সময়ের জনপ্রিয় নেইমার এখন হাস্যরসের পাত্র। তাকে নিয়ে ক্লাব কর্তারা আগে থেকেই বিরক্ত। ব্রাজিল জাতীয় দলের নতুন কোচ তো বলেই দিয়েছেন, নেইমারকে ছাড়া মানিয়ে নিতে শিখতে হবে দলকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page