April 25, 2024, 1:48 am

ইস্টার সানডের অনুষ্ঠানে প্রকাশ্যে এলেন ক্যানসার আক্রান্ত চার্লস

Reporter Name

ক্যানসারে আক্রান্ত হওয়ার পর এই প্রথম ব্রিটেনের রাজা চার্লস প্রকাশ্যে এলেন খ্রিস্টধর্মাবলম্বীদের পবিত্র অনুষ্ঠান ইস্টার সানডের অনুষ্ঠানে যোগ দিতে।

রবিবার (৩১ মার্চ) রাজা উইন্ডসর ক্যাসেলে ইস্টার সানডের অনুষ্ঠানে যোগ দেন।

রাজা এবং রানী যখন উইন্ডসর ক্যাসেলে তাদের বাসভবন থেকে গাড়িতে করে চ্যাপেলে পৌঁছান তখন দর্শকদের দিকে হাত নাড়ছিলেন। রাজা চার্লস একটি গাঢ় ওভারকোট পরে এবং রাণী ক্যামিলা একটি সবুজ কোট, একটি পান্না এবং হীরার ব্রোচ পরেছিলেন যা প্রয়াত রানীর ছিল।

রাজা চার্লস তার প্রয়াত মা রানী এলিজাবেথের বিশ্রামস্থল সেন্ট জর্জ চ্যাপেলের বাইরে জড়ো হওয়া ভক্তদের সাথে হাত মেলান। তিনি তাদের উদ্দেশে বক্তব্যও দেন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর রাজা কিছু কাজ করলেও প্রকাশ্যে আসেননি। তিনি ব্যক্তিগতভাবে কিছু কাজ করেছেন। সেইন্ট জর্জ চ্যাপেলে ধর্মীয় কাজ করার পর ৭৫ বছর বয়সি রাজা চার্লস ভক্তদের সাথে হাত মেলান। এ সময় ভক্তরা তার ব্যাপক প্রশংসা করেন। ভক্তরা রাজার রোগমুক্তি কামনা করেন।

প্রিন্সেস কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত হওয়ায় প্রিন্স উইলিয়ামকে ইস্টার সানডের অনুষ্ঠানে দেখা যায়নি। গত ফেব্রুয়ারিতে বাকিংহাম প্যালেস জানায়, রাজা চার্লস ক্যানসারে আক্রান্ত হয়েছেন। এটি কী ধরনের ক্যানসার তা প্রকাশিত হয়নি। এটা প্রোস্টেট ক্যানসার না; কিন্তু তার প্রোস্টেটের চিকিৎসার সময় এটা ধরা পড়ে। —বিবিসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page