April 23, 2024, 2:14 am

দরজা খুলতেই সাংবাদিককে পেটাতে শুরু করে দুর্বৃত্তরা

Reporter Name

রাত ১২টার দিকে কলিংবেলের শব্দ শুনে বাসার দরজা খোলেন ধানমন্ডির বাসিন্দা গণমাধ্যমকর্মী মাঈনুল আহসান। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই তাকে মারতে শুরু করেন স্থানীয় ইন্টারনেট ব্যবসায়ী আফজাল হোসেন ও তার সঙ্গীরা। এ সময় নিজেকে সাংবাদিক পরিচয় দিলে গুলি করে দেওয়ার হুমকি দেয় হামলাকারীরা।

বুধবার রাত ১২টার দিকে সময় সংবাদের প্রতিবেদক মাঈনুল আহসানে বাসায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে। আটক তিনজনের নাম উল্লেখ করে ও আজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

হাজারীবাগ থানার উপপরিদর্শক মোহাম্মদ সাইদ বলেন, বুধবার রাত ১২টার দিকে স্থানীয় এক ইন্টারনেট ব্যবসায়ী দলবল নিয়ে মাইনুল আহসানের ধানমন্ডির বাসায় ঢুকে অতর্কিত হামলা চালায়।

গণমাধ্যমকর্মী মাইনুল আহসান বলেন, তারা আমাকে ও আমার রুমমেটকে ইচ্ছেমতো পিটিয়েছে। আমি আমার পরিচয় দিতেই তারা বলেছে, ‘চুপ থাক। গুলি করে দেব।’

জানা গেছে, স্থানীয় আর্থ নেটওয়ার্ক নামে একটি ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানের মালিক আফজাল হোসেন। মোবাইল ফোনে ওই বাড়ির কোনো এক গ্রাহক আফজালকে গালি দেওয়ায় তাকে খুঁজতে এসে ভুলে মাইনুল হাসানসহ ওই বাড়ির দুজনের ওপর কর্মচারীরা হামলা করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page