April 25, 2024, 12:38 am

সাবেক মুখ্যমন্ত্রীর নাতির সঙ্গে মন্দিরে জাহ্নবী

Reporter Name

জাহ্নবী কাপুর মা শ্রীদেবীর মতোই ধার্মিক হয়েছেন। জন্মদিন থেকে শুরু করে জীবনের প্রতিটি উল্লেখযোগ্য দিনে মন্দিরে যান অভিনেত্রী। প্রতি বছরের মতো এ বছরও অভিনেত্রী জাহ্নবী কাপুর তার জন্মদিনে গিয়েছিলেন তিরুপতির তিরুমালা বালাজি মন্দিরে। সেখানে পৌঁছে প্রায় ৩০০০টিরও বেশি সিঁড়ি বেয়ে উঠতে দেখা গেছে তাকে, তার মধ্যে কিছু সিঁড়ি নাকি উঠেছেন হাঁটুতে ভর করেই।

আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়েছে, সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেল, চর্চিত প্রেমিক শিখরের সঙ্গে তিরুপতি বালাজির মন্দিরে হাজির হয়েছেন জাহ্নবী। মা শ্রীদেবীর সূত্রে দক্ষিণ ভারতের প্রতি অন্য ধরনের টান অনুভব করেন তিনি, এ কথা আগেই জানিয়েছেন জাহ্নবী।

জাহ্নবীর পরনে হালকা রঙের চুড়িদার, মুখে রূপটানের লেশমাত্র নেই। সাদা পাজামা-পাঞ্জাবিতে শিখর, সাদা উত্তরীয় ও ধুতি পরে দেখা গেল বন্ধু ওরিকে। অভিনেত্রী বলেন, ‘এই পবিত্র স্থানের সঙ্গে একটা আধ্যাত্মিক যোগ অনুভব করি। সারা বছরে প্রায় ৫০ বার এখানে আসি। এ বার আমি আমার প্রার্থনা বালাজির কাছে জানাতেই হাঁটু ভেঙে মন্দিরে উঠেছি।’

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর বেশ কয়েক বছর স্রেফ বন্ধুত্বের সম্পর্কই বজায় রেখেছিলেন তারা। তবে ঈশান, কার্তিকের মতো অভিনেতার সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও সাবেক প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page