April 23, 2024, 2:17 am

“আজকের অনন্যা” হলেন কণ্ঠ শিল্পী রাকা

Reporter Name

জিটিভির জনপ্রিয় গেম শো কিউট নিবেদিত আজকের অনন্যার এ পর্বে “আজকের অনন্যা” হয়েছেন এ প্রজন্মের সফলতার সাথে এগিয়ে চলা প্রতিশ্রুতিশীল কণ্ঠ শিল্পী রাকা পপি। প্রচারিত পর্বটিতে চারটি পর্ব ছিল। চারটি সেগমেন্টেই সঙ্গীত শিল্পী রাকা পপি প্রতিযোগিতা করে বিজয়িনী হয়েছেন এবং আজকের অনন্যার মুকুট পেয়েছেন। বর্তমানে তিনি বিভিন্ন টেলিভিশন এবং মঞ্চ সঙ্গীত নিয়ে অত্যন্ত ব্যস্ত সময় পার করছেন। তাছাড়া তিনি বাংলা গান কে আন্তর্জাতিক পরিমন্ডলের ছড়িয়ে দেওয়ার জন্য তিনি দেশের বাইরেও একাধিকবার সঙ্গীত মঞ্চে বাংলা গানের প্রসার বাড়িয়ে চলেছেন।

অনেক ছোটবেলা থেকেই সংগীতের প্রতি প্রবল আকর্ষণের বিষয় জানতে চাইলে তিনি বলেন, সংগীত মানুষের কর্ম ক্লান্তি দূর করে, নব উদ্যমে এগিয়ে চলার প্রেরণা যোগায়। যেখানে সংগীত আছে, সেখানে বেঁচে থাকার প্রেরণা, আছে, আনন্দ আছে। জনপ্রিয় এই কন্ঠ শিল্পী বিবিএ এমবিএ ডিগ্রি অর্জনের পাশাপাশি তিনি এলএলবি ডিগ্রির সনদ গ্রহন করেছেন। তিনি সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের নিয়ে আইনি সহায়তা প্রদান করার অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি আরো বলেন সততা, একাগ্রতা এবং নিষ্ঠা থাকলে যেকোনো পেশাতেই একজন নারী সফল হতে পারেন। কোন বাঁধাই তাকে আটকে রাখতে পারে না।

কিউট আজকের অনন্যার মঞ্চে এবারের আমন্ত্রিত অতিথি ছিলেন চারজন রাকা পপি, সুমনা, ইশিকা এবং মৌসি যারা সংগীত জগতে নিজ নিজ ক্ষেত্রে সফলতার সাথে এগিয়ে চলেছেন। জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া আহমেদ মিষ্টি এর উপস্থাপনায় এবং তুষার জামানের প্রযোজনায় অনুষ্ঠানটি- গত বৃহস্পতিবার ২১ শে মার্চ ২০২৪ তারিখে রাত ৯.০০ টায় জিটিভিতে প্রচারিত হয়েছে। পূনঃপ্রচার হয়েছে শুক্রবার ভোর ৫.০০টা, দুপুর ১.০০ টায় এবং শনিবার সকাল ০৮.৩০ মিনিটে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page