April 25, 2024, 1:06 am

ধানমন্ডিতে স্কুলছাত্র অপহরণ, কোটি টাকা মুক্তিপণ দাবি

Reporter Name

রাজধানীর মাস্টার মাইন্ড স্কুলের এক শিক্ষার্থী অপহৃত হয়েছে। বুধবার সকালে স্কুলে যাওয়ার সময় শিশু জামিনুর রহমান (১১) ও গাড়ি চালক কামরুল হাসানকে (২৮) অপহরণ করা হয়। এ ঘটনায় অপহৃত শিশুর চাচা হাবিবুর রহমান বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আমার ছোট ভাই আনিসুর রহমানের দুই ছেলে আমিনুর রহমান (১৩) ও জামিনুর রহমান (১১)। বুধবার সকাল সোয়া সাতটার দিকে ধানমন্ডি থেকে মাইন্ড স্কুলের উদ্দেশে রওনা হয় গাড়ি চালক কামরুল হাসান।

সাড়ে সাতটার দিকে আমিনুর রহমানকে ধানমন্ডি ১২ রোডে মাস্টার মাইন্ড স্কুলে পৌঁছে দেওয়া হয়। পরে জামিনুর রহমানকে নিয়ে গাড়িচালক ৭ টা ৪০ মিনিটের দিকে রোড নম্বর-১০/এ মাস্টার মাইন্ড স্কুলের সামনে পৌঁছামাত্র অজ্ঞাতনামা দুর্বৃত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় তাদের। ওই দিনই সকাল ১০টা ২০ মিনিটের দিকে একটি অজ্ঞাত নম্বর থেকে কল করে এক কোটি পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। নাহলে শিশু জামিনুর ও গাড়িচালক কামরুলকে হত্যা করা হবে বলে জানায়।
বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি দেখেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page