April 25, 2024, 2:30 am

লক্ষ্মীপুরে উপড়ে ফেলা হয়েছে যুবলীগ নেতার চোখ

Reporter Name

লক্ষ্মীপুরে এক যুবলীগ নেতাকে রড দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। আহত ওই যুবলীগ নেতার নাম কামাল হোসেন।

সোমবার রাত ৮টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রামনগর এলাকার নুড়ী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, হামলার সময় রড দিয়ে ডান চোখ উপড়ে ফেলা হয়েছে।

কামাল ওই ইউনিয়নের রামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি বশিকপুর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, অজ্ঞাত সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

স্থানীয়রা জানান, ইফতারের পরে কামাল বশিকপুরের রামনগর এলাকার নুড়ী বাড়িতে একটি দাওয়াতে অংশ নেন। খাবার শেষে স্থানীয় পোদ্দার বাজারে তার বাসার উদ্দেশে ফেরার পথে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মাহফুজের অনুসারী নোমানের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা লোহার রড দিয়ে তার মাথা ও মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি পিটিয়ে গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতাল ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ দিকে, আহত কামালের স্ত্রী সাজু আক্তার, বড় বোন সেলিনা ও মামা নুর হোসেন নুরু অভিযোগ করে বলেন, আমাদের ধারণা, গত ইউপি নির্বাচনে সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের পক্ষে কাজ করায় তার ওপর এ হামলা চালানো হয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, আহত কামালের ডান চোখ ও মাথায় গুরুত্বর জখম রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতিতে তাকে উন্নত চিকিৎসা সেবার জন্য ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে।

তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page