March 2, 2024, 3:39 pm

নির্মাণ, বিদ্যুৎ ও তৎসংশ্লিষ্ট শিল্পকে কেন্দ্র করে ‘সেমস-গ্লোবাল’র আন্তর্জাতিক প্রদর্শনী

মোঃ রবিন হাসান

সম্মেলন এবং প্রদর্শনী ব্যবস্থাপনা সেবা – Sems-Global USA দ্বারা স্পনসর করা Sems-Global USA তিন দিনের “28তম বিল্ড বাংলাদেশ” আয়োজন করছে, যা বাংলাদেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে মর্যাদাপূর্ণ বিল্ডিং উপকরণ, বিল্ডিং সিস্টেম এবং সরঞ্জামের আন্তর্জাতিক প্রদর্শনী। 2023 শুরু হয়। . এটি 22 তম রিয়েল এস্টেট মেলার 2023 সালের একই সময়ে অনুষ্ঠিত হবে৷ “5ম” একই দিনে অনুষ্ঠিত হবে৷ বাংলাদেশ ইন্টারন্যাশনাল ওয়াটার এক্সপো 2023” পানির প্রযুক্তি এবং সমাধান সম্পর্কিত প্রশ্ন।

এছাড়াও বিদ্যুৎ উৎপাদন, বিদ্যুৎ সঞ্চালন এবং পুনর্নবীকরণযোগ্য শক্তির বিষয়ে বিদ্যুৎ সিরিজে প্রদর্শনী হবে: “25. বাংলাদেশ ইলেকট্রিসিটি 2023”, “20. বাংলাদেশ সোলার এক্সপো 2023″ এবং “5. “ঢাকা ইন্টারন্যাশনাল লাইটিং এক্সপো 2023″। . . আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) ঢাকায় প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে তিন দিনব্যাপী এই সাতটি আন্তর্জাতিক প্রদর্শনী অনুষ্ঠিত হবে। থেকে 8:00 p.m. 7 থেকে 9 ই ডিসেম্বর, 2023 পর্যন্ত।

২৮ নভেম্বর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় অল কমিউনিটি ক্লাব, গুলশান, ঢাকায় এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এই সংবাদ সম্মেলনের নেতৃত্বে ছিলেন সেমস-গ্লোবাল ইউএসএ এবং এশিয়া প্যাসিফিক গ্রুপের প্রেসিডেন্ট ও সিইও মেহরন এন. . গণমাধ্যমের সাথে আলাপকালে জনাব ইসলাম ভবিষ্যৎ প্রদর্শনী আয়োজন সংক্রান্ত বিভিন্ন বিষয় তুলে ধরে বলেন, আমরা আশা করি বহুমাত্রিক শিল্পের সহযোগিতায় অনুষ্ঠিত এসব প্রদর্শনী সামগ্রিকভাবে বাংলাদেশের উন্নয়নে সহায়ক হবে। নির্মাণ শিল্প এবং বিদ্যুৎ শিল্পের বিকাশ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উপরন্তু, বিক্রেতা এবং ক্রেতাদের মধ্যে সরাসরি B2B যোগাযোগের জন্য একটি ফলপ্রসূ প্ল্যাটফর্ম হিসাবে, বাণিজ্য মেলা বাণিজ্য প্রচারে কার্যকর ভূমিকা পালন করে।

এই সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের সিইও জনাব এস. জনাব জাভেদ আহমেদ, সিনিয়র কনসালটেন্ট, সেমস বাংলাদেশ, এস. সারওয়ার এবং জনাব তানভীর কামেরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, সেমস গ্লোবাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page