March 2, 2024, 4:30 pm

বগুড়া মহাসড়ক অবরোধ করে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ

মোঃ রবিন হাসান

বিএনপির নির্দেশে ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধের প্রথম দিনে বগুড়ায় মহাসড়কে বিক্ষোভ করেছে দলটির নেতাকর্মীরা। রোববার সকাল থেকে বগুড়ার শাজাহানপুরা উপজেলার বনানী লিচুতলা বাইপাসে ঢাকা-রংপুর মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন তারা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিএনপি নেতার উপদেষ্টা খেলালুজ্জামান তালুকদারের নেতৃত্বে অবরোধ বজায় রাখতে সকাল ৭টা থেকে লিচুতলা মহাসড়কের দ্বিতীয় বাইপাসে বিএনপি-জুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অবস্থান নেয়। নেতা-কর্মীরা স্লোগান দিয়ে ফাঁকা মহাসড়ক অবরোধ করে। লেখার সময় সাড়ে ১০টার দিকে সেখানে বিক্ষোভ চলছিল। যদিও পুলিশ অফিসাররা কাছাকাছি দাঁড়িয়েছিল, তারা অবরোধকারীদের থামাতে পারেনি।
নেতাকর্মীরা ‘অবরোধ শেষ হলে আওয়ামী লীগকে কবর দেওয়া হবে’, ‘পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না’, ‘কর্ম দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না’, ‘গুলি করে অবরোধ বন্ধ করা যাবে না’ স্লোগান দেন। ইত্যাদি .

চেয়ারম্যানের উপদেষ্টা খেলালুজ্জামান তালুকদার, বগুড়া জেলা সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, যুবদলের জেলা চেয়ারম্যান খাদেমুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আবু হাসান, ছাত্রদলের জেলা সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী প্রমুখ। বিএনপি জেলা থেকে সংক্ষিপ্ত সমাবেশের জন্য সড়ক বন্ধের পক্ষে ছিল। সভাপতি রেজাউল করিম বলেন, আমরা সকাল থেকে শান্তিপূর্ণভাবে মহাসড়ক অবরোধ করে আসছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page