March 2, 2024, 4:16 pm

তপসিলের পর তেজগাঁও কার্যালয়ে বসবেন শেখ হাসিনা

মোঃ রবিন হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনার জন্য পৃথক কার্যালয়ে বসবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় ব্যবহার করবেন। নতুন অফিসের প্রস্তুতি প্রায় শেষ। একবার তফসিল ঘোষণা হয়ে গেলে, তিনি নতুন অফিসটি সর্বদলীয় মিটিং এবং চূড়ান্ত মনোনয়ন সভাগুলির জন্য, সেইসাথে নতুন অফিসে কার্যত সমস্ত কাজের জন্য ব্যবহার করবেন।
দলীয় নেতারা জানান, নির্বাচনকালীন কোনো বিতর্ক এড়াতে প্রধানমন্ত্রী আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নতুন কার্যালয় থেকে ভোটের দিন পর্যন্ত কাজ করবেন।

তারা বলছেন, এ কারণে প্রধানমন্ত্রীর জন্য অফিসে আলাদা কক্ষ, নেতাদের সঙ্গে বৈঠকের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ এবং অন্তত ৫০০ নেতাকর্মীর সঙ্গে বৈঠকের জন্য একটি বড় হলঘর রয়েছে। প্রধানমন্ত্রী ছাড়াও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচনকালীন সকল দলীয় কার্যক্রম এই কার্যালয় থেকে পরিচালনা করবে। প্রসঙ্গত, গত ৩ জুন রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় ঢাকা জেলা আওয়ামী লীগের এই কার্যালয় উদ্বোধন করেন শেখ হাসিনা। এই ভবনটি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের পাশাপাশি ঢাকা জেলা আওয়ামী লীগও ব্যবহার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page