April 25, 2024, 1:55 am

নড়াইলে ধানক্ষেতে বিমান

Reporter Name

যান্ত্রিক ত্রুটির কারণে নড়াইলের তারাশি গ্রামের বিলে ধানক্ষেতে একটি প্রশিক্ষণ বিমান জরুরী অবতরণ করেছে। বুধবার (৩ এপ্রিল) বিকেল পৌনে তিনটার দিকে বিমানটি অবরতণ করে। বিমানে থাকা স্কাটন লিডার নাদিম ও মাহফুজ সুস্থ আছেন।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি বিলের মধ্যে যশোর বিমান বন্দর থেকে আসা একটি প্রশিক্ষণ বিমান বিকেল পৌনে তিনটার দিকে দেখা যায়। হঠাৎ করে বিমানটি উপর থেকে নিচের দিকে নামতে থাকে। এক পর্যায়ে ধানের ক্ষেত্রে নেমে পড়ে। তাৎক্ষণিকভাবে বিলের মাঝে কৃষিকাজে নিয়োজিত কৃষক ও এলাকাবাসী বিমানের কাছে ছুটে যান।

প্রত্যক্ষদর্শী হেদায়েত হোসেন ও আব্দুল্লাহ জানান, বিমানটি অবতরণের পর ভেতর থেকে দুজন লোক বের হয়ে আসেন। তারা দুজনেই সুস্থ আছেন।

এদিকে খবর শুনে নড়াইল থেকে দমকল বাহিনীর সদস্য ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে দ্রুত ছুটে যান। এছাড়া প্রশিক্ষণ বিমান অবতরণের খবর শুনে এলাকার শত শত উৎসুক নারী পুরুষ বিলের মধ্যে বিমান দেখতে ভীড় করেন।

নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. মাসুদ রানা বলেন, ‘যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটি অবতরণের খবর পাই বিকেল তিনটার দিকে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রশিক্ষণ বিমানে থাকা দুজন স্কাটন লিডার নাদিম ও মাহফুজ সুস্থ অবস্থায় পায়। খবর শুনে যশোর থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page